About Kal Bela

অনলাইন, পত্রিকা, বাংলাদেশ, আজকের পত্রিকা, আন্তর্জাতিক, অর্থনীতি, খেলা, বিনোদন, ফিচার, বিজ্ঞান ও প্রযুক্তি, চলচ্চিত্র, ঢালিউড, বলিউড, হলিউড,রাজনীতি, সরকার, অপরাধ, দুর্নীতি, আইন ও বিচার, পরিবেশ, দুর্ঘটনা, সংসদ, রাজধানী, শেয়ার বাজার, বাণিজ্য, পোশাক শিল্প, ক্রিকেট, ফুটবল, লাইভ স্কোর, popular bangla newspaper, daily news paper, breaking news, current news, online bangla newspaper, online paper, all bangla news paper, bd news, bangladeshi potrika, bangladeshi news portal, all bangla newspaper, bangla news, bd newspaper, bangla news 24, live sports, polities, entertainment, lifestyle, country news, bd news 24, bd news 24 bangla
দৈনিক কালবেলা বাংলাদেশ থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকা। সংবাদপত্রটি ২৫ জানুয়ারি ১৯৯১ সালে প্রথম প্রকাশনার অনুমতি পায় বাংলাদেশ সরকারের কাছ থেকে। কালবেলা মিডিয়া লিমিটেডের পক্ষে দৈনিক পত্রিকাটির প্রকাশক সন্তোষ শর্মা। ঢাকার নিউমার্কেট এলাকায় পত্রিকাটির সদরদপ্তর অবস্থিত। ২০২২ সালের জুন থেকে আবেদ খান সংবাদপত্রটির সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০২২ সালের সরকারি একটি বিজ্ঞপ্তি অনুসারে দৈনিক কালবেলার প্রত্যাহিক প্রচারসংখ্যা ছিল ১ লাখ ৪১ হাজার। বর্তমানে ২৫০জন সাংবাদিক কাজ করছেন এই সংবাদপত্রে।
সম্পাদক ও প্রকাশক : সন্তোষ শর্মা ।
বিভাগীয় প্রধান (অনলাইন): পলাশ মাহমুদ
কালবেলা মিডিয়া লিমিটেডের পক্ষে প্রকাশক কর্তৃক নিউমার্কেট সিটি কমপ্লেক্স, ৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা থেকে প্রকাশিত এবং ২৮/বি, টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা, শরীয়তপুর প্রিন্টিং প্রেস থেকে মুদ্রিত।

ফোন : +৮৮ ০২ ৫৫১৬১৬৬২, +৮৮ ০২ ৫৫১৬১৬৬৩ ।
ফ্যাক্স : +৮৮ ০২ ৫৫১৬১৬৬৪ । ই-মেইল: [email protected].
বিজ্ঞাপন বিভাগ: ফোন: +৮৮০-২-৫৫১৬১৬৭৭, ০১৭৩০ ০৯৩৩২৮ ।
ই-মেইল: [email protected].
সার্কুলেশন : ফোন: ০১৭৩০ ০৯৩৩৪৭ ।

বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের একটি প্রকাশনা।

স্বত্ব © কালবেলা লিমিটেড ২০২৩